ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

সৌদিতে বিমানের ফ্লাইট ১ অক্টোবর (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২১ ২৪ সেপ্টেম্বর ২০২০

সৌদি সরকারের অনুমতি পাওয়া গেছে, ১ অক্টোবর থেকে ফ্লাইট চালু হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন। আজ বৃহস্পতিবার মন্ত্রণালয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি। 

পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন বলেন, বিমানের ফ্লাইটগুলো যারা বাতিল করেছিল তারা বলেছে সবগুলো ১ অক্টোবর থেকে চালু হবে। তিনি আরও জানান, প্রবাসীরা যারা আটক ছিলেন তারা এখন স্ব স্ব কাজে যেতে পারবেন। এর মধ্যে অনেকের হয়তো ভিসার মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। সৌদি সরকার বলেছে কোন সমস্যা নেই, রোববারে অফিস খুললে তারা ভিসা নবায়ন করতে পারবেন।

এদিকে আজও টিকেট জন্য জড়ো হয়েছেন সৌদি প্রবাসীরা। ৩০ সেপ্টেম্বরের টিকেট প্রাপ্তির আশায় কারওয়ান বাজারের সৌদি এয়ারলাইন্স ও মতিঝিলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সামনে ভিড় করেন তারা। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

সৌদি এয়ারলাইন্স জানিয়েছে যাদের টোকেন আছে তাদেরকে টিকেট দেওয়া হবে। তবে যাত্রীরা অভিযোগ করেন যে, টোকেন দেওয়া হলেও এখনও টিকেট দেওয়া হয়নি।

প্রবাসীরা জানান, করোনার কারণে সরকার বলেছে করোনার পরে যে ডাবল টিকেট কাটা হয়েছে ওই টিকেটে তোমাদেরকে নেওয়া হবে। এখন নেওয়ার কথা বলা হলে আমরা এসেছি। প্রতিদিন আসতেছি আর প্রতিদিন যাচ্ছি কিন্তু ভেতরে কি হচ্ছে তা আমরা জানি না।

আরেকজন প্রবাসী জানান, আজ যাদেরকে টিকেট দেওয়ার কথা এখন পর্যন্ত তাদের একজন লোকও ভেতরে যেতে পারেনি। আমাদের সন্দেহ আদৌ টিকেট পাওয়া যাবে কি না? আমরা পাঁচদিন ধরে আসতেছি, প্রতিদিনই অন্যদিনে আসার কথা বলে দিচ্ছে।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি