ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বামীর কর্মকাণ্ডে নাজেহাল শ্রাবন্তী! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৪ ২২ জানুয়ারি ২০২০ | আপডেট: ১০:১৪ ২৩ জানুয়ারি ২০২০

দুইদিন আগে শ্রাবন্তীর সঙ্গে ভিন্নরকম একটি মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন স্বামী রোশন। মুহূর্তের মধ্যেই তা শ্রাবন্তীর ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে। 

নতুন ভিডিও প্রকাশ্যে আসার পরই উচ্ছ্বসিত হয়ে ওঠেন অভিনেত্রীর ভক্তরা। যদিও এতে বেশ লজ্জা পেয়ে যান শ্রাবন্তী। এতে নিজের মুখও ঢেকে ফেলেন তিনি। 

এর আগে স্ত্রীকে চুম্বন করে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন রোশন তিনি। সেই ছবি এখনো ঝুলছে সোশ্যাল মিডিয়ায়। এবারও স্বামীর সঙ্গে প্রিয় মুহূর্তের ভিডিও ভক্তদের মাঝে ছড়িয়ে যাক তা চাননি তিনি। তারপরও প্রচার হওয়ায় স্বামীর কর্মকাণ্ডে নাজেহাল শ্রাবন্তী।

পাশাপাশি রোশন যাতে শিগগিরই ওই ভিডিও ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলেন, সেই অনুরোধ করতে শুরু করেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। যদিও স্ত্রীর সেই আর্জি একেবারেই কানে তোলেননি রোশন। উলটে, শ্রাবন্তীর ওই ভিডিও দেখে এবং অভিনেত্রী স্ত্রীর ভক্তদের পোস্ট দেখে বেশ খুশি হয়ে যান।

অভিনয়ে এ তারকার দক্ষতা নিয়ে সন্দেহ নেই। কিন্তু বড় পর্দার এ নায়িকার যে আরও একটি গুণ রয়েছে, সেটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে তুলে ধরলেন রোশন। অগত্যা ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে শ্রাবন্তীকে প্রশংসায় ভাসিয়েছেন তার অনুরাগীরা। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চাদের গলায় কথা বলছেন তিনি। তবে কী বলছেন সেটি বোঝা দায়। 

ভালো করে শুনলে দেখা যাচ্ছে, বাচ্চার কণ্ঠস্বরে তিনি পিৎজা খেতে চাইছেন এবং স্বামীর প্রশ্নের উত্তর দিচ্ছেন। স্বামীর সঙ্গে তার যে আদুরে সম্পর্ক তা বারবার সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শ্রাবন্তীর স্বামী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guess who.....

A post shared by Singh Roshan (@singhroshan399) on Jan 12, 2020 at 1:12am PST

 

এআই/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি