ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

স্বামীর প্রেমিকাকে হাতেনাতে ধরে হেলমেট-ধোলাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২২, ৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:২১, ১০ ডিসেম্বর ২০২১

স্বামীর অন্য মহিলার সঙ্গে সম্পর্ক। হাতেনাতে ধরে স্বামীর ‘প্রেমিকা’কে রাস্তায় ফেলে মার দিলেন স্ত্রী। বৃহস্পতিবার এমনই দৃশ্যের সাক্ষী হলেন ভারতের আসানসোলবাসী। স্বামীর ‘প্রেমিকা’কে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে জানা যায়, আসানসোল বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে ছিলেন মোহনলাল নামে বার্নপুরের এক বাসিন্দা। তার সঙ্গে এক মহিলাও হোটেলে ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কিন্তু মোহনলালের স্ত্রী তার পিছু নিয়েছিলেন। হোটেলের ঘর থেকে তিনি মোহনলালকে পাকড়াও করেন। ধরে ফেলেন তার ‘প্রেমিকা’কেও। 

তাদের তিনি পুলিশের হাতে তুলে দেন। সেই সময়ের একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই ভিডিও’য় দেখা গিয়েছে, স্বামীর ‘প্রেমিকা’কে পুলিশ নিয়ে যাওয়ার সময় পিছন থেকে তাকে হেলমেট দিয়ে মাথায় আঘাত করেন ওই মহিলা। এর পর ওই তরুণীকে রাস্তায় ফেলে পেটাতে থাকেন।

তবে এই ভিডিও’র সত্যতা যাচাই করা হয়নি বলে জানায় আনন্দবাজার।

এরপর দু’জনকেই আটক করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। পরে তাদের থানা থেকেই জামিন দেওয়া হয়। ভিডিও’য় দেখা গিয়েছে, স্বামীর ‘প্রেমিকা’কে থানা চত্বরে ঢুকেও মারধর করেন ওই মহিলা। চুলের মুঠি ধরে তাকে রাস্তায় ফেলে মার দেয়া হয়। সূত্র: আনন্দবাজার

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি