Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
স্বাস্থ্যসেবা দিতে পালস’র সাথে স্যামসাং

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বাস্থ্যসেবা দিতে পালস’র সাথে স্যামসাং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৪, ২২ অক্টোবর ২০২০

সম্প্রতি, টেলিমেডিসিন প্ল্যাটফর্ম পালস হেলথকেয়ার সার্ভিসের সাথে চুক্তিবদ্ধ হয়েছে স্যামসাং বাংলাদেশ। এ চুক্তির আওতায়, মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা অনলাইন ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে পালস হেলথকেয়ার সার্ভিস থেকে ভিডিও কনসালটেশন ও কাস্টমাইজড বার্ষিক হেলথকেয়ার প্যাকেজ গ্রহণে ছাড় সুবিধা পাবেন। পালস হেলথ কেয়ার সার্ভিসের বিশেষজ্ঞ চিকিৎসকেরা অনলাইনে রোগীদের এ সেবা প্রদান করবেন। আজ থেকে এ অফারটি চালু হয়েছে। 

ভিডিও কনসালটেশনের ক্ষেত্রে মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা সকল ভিডিও কনসালটেশনের ক্ষেত্রে (৫০০ টাকা এবং এর ওপরে) ১৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। এছাড়াও, ব্যবহারকারীদের কাস্টমাইজড হেলথ প্যাকেজের সুবিধা দিবে পালস, যেখানে মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা বিভিন্ন ধরণের সুবিধা লাভ করবেন। এর মধ্যে রয়েছে প্রথমবার অনলাইন ভিডিও কনসালটেশনের ক্ষেত্রে ৩শ’ টাকা ছাড়, সকল ভিডিও কনসালটেশনের জন্য ২০ শতাংশ ছাড়, ওষুধ ডেলিভারি সেবাতে ৫ শতাংশ ছাড় এবং ঘরে এসে নমুনা সংগ্রহের ক্ষেত্রে ২০ শতাংশ ছাড়। পাশাপাশি, ব্যবহারকারীরা এক বছর ২৪/৭ প্রয়োজনীয় সংখ্যক কল করে চিকিৎসকদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে পারবেন। এ প্যাকেজটির নিয়মিত মূল্য ১২শ’ টাকা, তবে মাই গ্যালাক্সি অ্যাপ ব্যবহারকারীরা এ প্যাকেজ ১ হাজার টাকায় নিতে পারবেন। 

দেশের স্বনামধন্য হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা পালস হেলথ কেয়ার সার্ভিসের সাথে যুক্ত রয়েছেন। এ প্ল্যাটফর্মটির বিভিন্ন ধরনের সেবা রয়েছে - পুরোপুরি সমন্বিত ওষুধের ডাটাবেজ, ই-প্রেসক্রিপশন, ইলেকট্রনিক মেডিকেল রেকর্ড স্টোরেজ, অনলাইন ফার্মেসি, ঘরে এসে নমুনা সংগ্রহ প্রভৃতি। হটলাইন নম্বরে কল করে পালস হেলথ কেয়ার সার্ভিসের মাধ্যমে ২৪/৭ চিকিৎসা সেবা গ্রহণ করা যায়। এছাড়াও, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল এর চিকিৎসকদের কাছ থেকে সরাসরি চিকিৎসা সংক্রান্ত পরামর্শ সেবা পাওয়া যাবে এ প্ল্যাটফর্মের মাধ্যমে। সম্প্রতি, অনুমোদিত অংশীদারের সাথে ঘরোয়া কোভিড পরীক্ষা সুবিধা চালু করেছে পালস।  

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘কোভিড-১৯ এর সঙ্কটকালীন সময়ে মাই গ্যালাক্সি ব্যবহারকারীদের হেলথ প্যাকেজের মাধ্যমে সর্বোচ্চ স্বাস্থ্যসুবিধা নিশ্চিত করতে আমরা পালস হেলথ কেয়ার সার্ভিসের সাথে চুক্তিবদ্ধ হয়েছি। গ্রাহকদের সুস্থ জীবন নিশ্চিতে চিকিৎসা সেবাকে তাদের হাতের মুঠোয় নিয়ে আসতে আমরা সচেষ্ট। এজন্য, গ্রাহকদের চিকিৎসা সংক্রান্ত সেবা প্রদানের লক্ষ্যে পালস হেলথ কেয়ার সার্ভিসের অংশীদার হতে পেরে আমরা আনন্দিত।’ 

এ বিষয়ে পালস হেলথ কেয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা রুবাবা দৌলা বলেন, ‘অনন্য প্রযুক্তি, যোগাযোগ ও বিনোদনে সেবাদানের মাধ্যমে বৈশ্বিক স্মার্টফোন বাজারে শীর্ষস্থানে রয়েছে স্যামসাং। মাই গ্যালাক্সি ব্যবহারকারীদের সরাসর উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে স্যামসাংয়ের সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। এর মাধ্যমে সারাদেশের মাই গ্যালাক্সি ব্যবহারকারীরা যেকোনো জায়গা থেকে যেকোনো সময় আমাদের ৮শ’রও অধিক চিকিৎসক ও পালস ২৪/৭ ডক্টর হেলপ লাইনের মাধ্যমে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ সেবা পাবেন।’

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি