ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

হকারের দেয়া ওষুধ খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৯, ১৯ অক্টোবর ২০২১ | আপডেট: ০৯:৪৪, ১৯ অক্টোবর ২০২১

গাজীপুরে সারদাগঞ্জ এলাকার হকারের কাছ থেকে যৌন উত্তেজক ওষুধ নিয়ে সেবনের পর স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

সোমবার বিকালে এ খবর নিশ্চিত করেন গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান।

কাশিমপুরের সারদাগঞ্জ এলাকার জাহিদ কলোনিতে এ ঘটনা ঘটে। মৃত ফিরোজ হোসেন নওগাঁ জেলার মান্দার কয়লাবাড়ি এলাকার ফাছির উদ্দিনের ছেলে ও তার স্ত্রী নেত্রকোনার আটপাড়ার এলাকার সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা।

স্থানীয়দের বরাত দিয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকার জাহিদ কলোনির ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী তাহমিনা আক্তার লিজা।

তারা রোববার রাতে হকারের কাছ থেকে কেনা যৌন উত্তেজক ট্যাবলেট সেবন করেন। রাত দুইটার দিকে তাদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে উভয়কে বিবস্ত্র অবস্থায় পান। এ সময় তারা স্থানীয়দের কাছে যৌন উত্তেজক ওষুধ সেবনের কথা বলেন।

পরে প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে সোমবার বিকেলে ঘটনাস্থলে যায় পুলিশ। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানায় স্থানীয় থানাপুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি