ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৯ ১৯ অক্টোবর ২০১৯

দীর্ঘ ১৭ বছর পর নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ মাঠে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রিয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. ওয়ালী উল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, হাতিয়ার সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোরশেদ লিটন ও হাতিয়া পৌরসভার মেয়র একেএম ইউসুফ আলী।

বক্তারা বলেন,অতীতের যেকোন সময়ের তুলনায় হাতিয়া উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ এবং সুসংগঠিত।এই ঐক্যের ফল ভোগ করছে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ। 

সম্মেলন শেষে কাউন্সিলরদের ভোটে সাবেক সাংসদ মোহাম্মদ আলীকে সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদকে আবারও সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি এবং ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি