ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

হিরো আলম গ্রেফতার

প্রকাশিত : ০৯:৩৭ ৭ মার্চ ২০১৯ | আপডেট: ১৬:৪১ ৭ মার্চ ২০১৯

স্ত্রী সাদিয়া বেগমকে নির্যাতনে শ্বশুরের দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে। 

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বগুড়া সদর থানা থেকে তাকে গ্রেফতার করা হয়। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি এসএম বদিউজ্জামান জানান, হিরো আলম গত মঙ্গলবার শহরের এরুলিয়া এলাকায় তার বাসায় স্ত্রী সাদিয়া বেগম সুমির কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হিরো আলম তার স্ত্রীকে বেধড়ক মারধর করেন। এ সব অভিযোগ নিয়ে গতকাল বুধবার বিকেলে সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম থানায় এসে তার জামাতা হিরো আলমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ওসি আরও জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেছে এমন অভিযোগ করেন। তবে তার অভিযোগের কোনও সত্যতা মেলেনি। পরে তার শ্বশুরের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার সকালে হিরো আলমকে আদালতে হাজির করা হবে বলেও জানান ওসি।

হিরো আলমের স্ত্রী সুমি অভিযোগ করে বলেন, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে বগুড়ায় থাকা আমার ও সন্তানের কোনও খবর রাখেন না। সংসারের খরচ দেন না। এর প্রতিবাদ করায় আগেও আমাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন তিনি।

প্রসঙ্গত, মিউজিক ভিডিও ও সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় ছিলেন হিরো আলম।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি