ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

হিলিতে নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৬, ২২ এপ্রিল ২০২১ | আপডেট: ১৭:৩০, ২২ এপ্রিল ২০২১

দিনাজপুরের হিলিতে নির্দেশনা অমান্য করে নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পথচারী ও দোকানীসহ ৩ জনকে ১ হাজার ২শ’ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে পুলিশের সহায়তায় হিলি বাজার ও চারমাথা মোড়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম।

হাকিমপুর নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, মানুষজন স্বাস্থ্যবিধি মানছে কিনা, মাস্ক পরছে কিনা, সামাজিক দূরত্ব মানছে কিনা, যেসব দোকান বন্ধ থাকার কথা সেগুলো বন্ধ থাকছে কিনা, কেউ অপ্রয়োজনে ঘোরাফেরা করছে কিনা এসবের নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজকে অভিযান চালানো হয়। 

তিনি আরও বলেন, এই অভিযান অব্যাহত থাকবে যতদিন পর্যন্ত সরকারের অন্য কোন নির্দেশনা না আসে। আমরা চেষ্টা করবো জনগণের মাঝে করোনা সম্বলিত যে সচেতনতা সেটি যেন বৃদ্ধি করা যায়।

এসময় নির্দেশনা অমান্য করে নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখায় এক দোকানীকে ১ হাজার টাকা। এছাড়া মাস্ক না পড়ায় দুই পথচারীকে ২শ’ টাকা জরিমানা করা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি