ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

হিলিতে স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্য শক্তির প্রথম বর্ষপূর্তি পালিত

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১২ ৯ অক্টোবর ২০১৯

সহযোগীতার প্রদীপ হাতে সুভ্রতার পথে এমন স্লোগান নিয়ে দেশের বিভিন্ন কলেজে অধ্যায়নরত হিলির ছেলে মেয়েদের সমন্বয়ে যাত্রা শুরু করা তারুণ্য শক্তি নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রথম বর্ষপূর্তী ও কার্যালয়ের উদ্বোধন হয়েছে। এতে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ডের তীব্র নিন্দাও জ্ঞাপন করা হয়।

বুধবার দুপুর সাড়ে ১২টায় হিলির মধ্যবাসুদেবপুরে পল্লি বিদ্যুৎ সংলগ্ন তারুণ্য শক্তি কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সভাপতি তানভির রেজা তন্ময়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, ভাইসচেয়ারম্যান পারুল নাহার, পৌরমেয়র জামিল হোসেন,প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব হোসেন, হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি মোস্তাফিজার রহমান, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সংগঠনের সাধারন সম্পাদক মিরাজুল ইসলামসহ অনেকে।

সভায় হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ তারুণ্য শক্তির সদস্যদের উদ্দেশ্য করে বলেন, তারুণ্য শক্তির সদস্যরা হবে নেশা মুক্ত, তাহলেই তারা যে উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে এই সংগঠনটি তৈরি করেছেন সেটি সফল হবে বলে। তিনি আরো বলেন আজকে বুয়েটের এক ছাত্রকে হত্যার ঘটনায় কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মীর জন্য পুরো ছাত্রলীগের সুনাম ক্ষুন্য হয়েছে। যারা এই ধরনের ঘটনার সাথে জড়িত তাদের বিচার হবে কিন্তু তাদের জন্য ছাত্রলীগের যে সুনাম ক্ষুন্য হয়েছে তা থেকে বের হওয়ার সুযোগ নেই। তাই এ ধরনের কোন কর্মকান্ডে তারুণ্য শক্তির কোন সদস্য জড়িত হলে তার দায়ে পুরো সংগঠনের দুর্নাম হবে, তাই এবিষয়টি সকলকে খেয়াল রাখতে হবে বলে তিনি মত দেন।  

পরে কেক কেটে সংগঠনটির প্রথম বর্ষপুতি ও ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন করা হয়। সেই সাথে তারুণ্য শক্তি যে অসহায় দুস্থ্যদের মাঝে খাবার, পোষাক সামগ্রী বিতরন, বিভিন্ন গুরুত্বপুর্ন স্থাপনা পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, রক্তদান,সহ বিভিন্ন ধরনের যে সামাজিক কাজগুলো করে যাচ্ছে সেগুলোতে সহযোগিতা করার অঙ্গিকার করেন অতিথিরা।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি