ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

হিলিতে ৫টি দোকানকে জরিমানা 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৮ ১ এপ্রিল ২০২০

দিনাজপুরের হিলিতে নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ৫টি দোকানকে ৮ হাজার ৬শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সেই সাথে সকলকে দোকানপাঠ বন্ধ রেখে বাড়িতে থাকার নির্দেশনা প্রদান করেছেন।

মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হিলিবাজার, ডাঙ্গাপাড়া ও লোহাচড়া বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুর রাফিউল আলম এই দন্ড প্রদান করেন। এসময় সেখানে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম জানান, করোনা ভাইরাসের সংক্রামন রোধে সামাজিক দুরত্ব যেন নিশ্চিত করা হয় সেই লক্ষ্যে হিলি বাজারের ওষধের দোকান ব্যাতিত যেসমস্ত দ্রব্য প্রয়োজনীয় নয় এমন দোকানগুলো বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছিল। এটি নিশ্চিত করতে সেনাবাহিনী, পুলিশ ও উপজেলা প্রশাসন নিয়মিতভাবে কাজ করে যাচ্ছে। এরপরেও বিভিন্ন স্থানে দোকানপাঠ খোলা হয়েছে এবং সেখানে লোকজনের সমাগম বা আড্ডা জমিয়েছে এমন খবরের ভিত্তিতে আজ হিলির বিভিন্ন এলাকার বাজারগুলোতে অভিযান চালানো হয়। এসময় নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ৫টি দোকানকে ৮ হাজার ৬শ টাকা আর্থিক জরিমানা করা হয়। সেই সাথে অন্যান্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে তারা যেন দোকান না খোলে সেই সাথে জনগনকেও এবিষয়ে সচেতন করা হয়েছে তারা যেন সকলেই নিজ নিজ বাড়িতে অবস্থান করেন অযথা বাড়ি থেকে বাহির না হন। করোনা ভাইরাসের সংক্রামন রোধে এধরনের অভিযান অব্যাহত থাকবে।  

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি