ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

১০ হাজার দুস্থ পরিবারকে ত্রাণ দিলেন ডা. হাবিবে মিল্লাত

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৫ ২৯ মার্চ ২০২০

করোনা ভাইরাসের আতঙ্কে গৃহবন্দী সারাদেশের মানুষ। সিরাজগঞ্জের দুস্থ ও দিনমজুর পরিবারগুলো কর্মহীন হয়ে পরেছে। এসব অসহায় ১০ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ কার্যক্রম উদ্বোধন করেছেন  সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

রোববার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াখোলা ইউনিয়ন ও পৌর এলাকার অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় সাংসদ ডা. মুন্না শহরে ও ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে পায়ে হেঁটে ছিন্নমূল গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।        

দুপুরে শহরের এস. এস রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়, সয়দাবাদ ইউনিয়ন ও বিকেলে কামারখন্দ উপজেলায় পৃথক পৃথকভাবে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়। 

এসময় পৃথক পৃথকভাবে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট কে. এম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুল ইসলাম সজল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা, পৌর ছাত্রলীগের সভাপতি মো. মতিউর রহমান মতিন প্রমুখ।

এ সময় করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন উল্লেখ করে অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, মহামারি করোনা ভাইরাসের (কোভিড ১৯) ভয়াল থাবার আতঙ্কে গৃহবন্দী সিরাজগঞ্জ-২ নির্বাচনী এলাকার গরীব-দুঃখী ও অসহায় ১০ হাজার পরিবারের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে ও সরকারিভাবে  চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। 
কেআই/  
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি