ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ঢাকা কলেজ শিক্ষার্থীকে দুর্বৃত্তের ছুরিকাঘাত

ঢাকা কলেজ সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৫৫, ৩০ সেপ্টেম্বর ২০২১

আহত শিক্ষার্থী রায়হান হোসেন

আহত শিক্ষার্থী রায়হান হোসেন

রাজধানীর কারওয়ান বাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন রায়হান হোসেন (২২) নামে ঢাকা কলেজের শিক্ষার্থী। বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে তাকে ছুরিকাঘাত করা হয়। ওই সময় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

আহত রায়হান ঢাকা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী এবং ঢাকা কলেজ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী সদস্য। 

আহত রায়হানকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. ইয়ারউদ্দিন মুন্না বলেন, আমি কারওয়ান বাজার বাংলা ভিশন ভবনের পাশে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখি। পরে তাকে পদ্মা জেনারেল হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে গিয়ে দেখি একই জায়গায় আরেক জনকে তলপেটে ছুকিকাঘাত করা হয়েছে। তিনি চিকিৎসা নিচ্ছেন।

আহত শিক্ষার্থী রায়হান হোসেন বলেন, আমি পল্টন থেকে কারওয়ান বাজার যাচ্ছিলাম বাংলা ভিশন টেলিভিশনে চাকরিরত একজন ভাইয়ের সঙ্গে দেখা করতে। কারওয়ান বাজার মোড়ের একটু আগে সোনারগাঁও হোটেলের ঠিক অপরদিকে বিআইডব্লিউটিসির গেটের সামনে বাস থেকে নামামাত্র ৭ থেকে ৮ জনের মতো একদল কিশোর আমাকে ঘিরে ফেলে। তারা আমার ফোন ও মানিব্যাগ নেয়ার চেষ্টা করে। আমি দিতে অস্বীকৃতি জানালে তারা আমার হাঁটুর উপরে ছুরি মারে এবং ফুটপাত থেকে রাস্তায় ধাক্কা দিয়ে ফেলে দেয়। অজ্ঞান হয়ে পড়ি। পরে এক পথচারী আমাকে হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের এখানে রায়হান নামে ঢাকা কলেজের একজন শিক্ষার্থী চিকিৎসা নিয়েছেন। কোনো আশঙ্কা নেই। দ্রুতই সুস্থ হয়ে যাবেন।

তেজগাঁও থানার কর্তব্যরত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, এই সকল বিষয়গুলোতে আমরা তৎপর আছি। তবে পথচারীদেরকে বলবো, সাবধানে চলাচল করতে। ভুক্তভোগী যদি সংশ্লিষ্ট থানায় লিখিতভাবে অভিযোগ করেন, তাহলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি