ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

জবি শিক্ষার্থীর আত্মহত্যা

জবি প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৭:২১, ৩০ সেপ্টেম্বর ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অমিতোষ হালদার আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫ টায় তার বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া গেছে।  

গোপালগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার  (এএসপি, ক্রাইম এন্ড অপারেশন্স) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। আমিতোষ হালদার গোপালগঞ্জ জেলার সদর থানার পাটিকেলবাড়ি ইউনিয়নের ভূপেন হালদারের ছেলে। তিনি জগন্নাথবিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সংবাদিকা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

পুলিশের ধারণা তিনি সুইসাইড করেছেন। কয়েক পাতা সুইসাইড নোটও পাওয়া গেছে। কেন, কী কারণে সুইসাইড করেছেন- এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ে তার সহপাঠী ও শিক্ষকবৃন্দ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে একই ব্যাচের শিক্ষার্থী রাফসান জানি খান বলেন, উনি আমাদের ২ বছরের সিনিয়র ছিলেন। বিভিন্ন সমস্যায় ২ টা বছর গ্যাপ দিয়েছেন। সিনিয়র হওয়াতে আমরাও তেমন জোর করে সম্পর্ক করতে যেতাম না। উনিও দরকার ছাড়া আমাদের সাথে কথা বলতেন না। ধারণা করা হচ্ছে উনি মানসিকভাবে হতাশা থেকেই এই মৃত্যু। খুবই অসাধারণ মানুষ ছিলেন তিনি।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি