ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে নারীর আত্মহত্যা 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৪৮, ২৪ জুন ২০২০

ঠাকুরগাঁওয়ে নিজের চিকিৎসার খরচ জোগাড় করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বাসন্তী রাণী (৫৫) নামে এক নারী।  মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার গড়েয়া চোঙ্গাখাতা গ্রামে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই নারী। 

নিহত বাসন্তী রাণী একই গ্রামের মৃত চেচারু বর্মনের স্ত্রী। তিনি দির্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শারীরিক যন্ত্রনায় ভুগছিলেন। বুধবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম। 
 
নিহত নারীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি জানান, বাসন্তী রাণী দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এছাড়াও গত কয়েক দিন ধরে বমি, ডায়রিয়া ও জ্বর নিয়ে শারীরিক যন্ত্রনায় ভুগছিলেন তিনি। বাসন্তির ছেলে হেমন্ত রায় ঝালমুড়ি বিক্রি করে তাদের পরিবারের খরচ চালাতো। কিন্তু করোনার ভাইরাসের কারণে প্রায় দীর্ঘ ৩ মাস থেকে তা বন্ধ রাখায় তার আয় ইনকামও বন্ধ ছিলো।

পরিবারটি অতি দরিদ্র তাই অর্থের অভাবে ছেলে হেমন্ত মায়ের উন্নত চিকিৎসা করাতে পারে নাই। স্থানীয় ডাক্তার দ্বারা তার মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল হেমন্ত। কিন্তু তাতেও তেমন সুফল পাচ্ছিলনা, এ কারণেই হয়তো বাসন্তি রাণী আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ বিষয়ে সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।
কেআই/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি