ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রাস্তা থেকে তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০০, ৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:০৩, ৩ ডিসেম্বর ২০২১

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে এক মাদ্রাসা ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় ভুক্তভোগির মা বাদি হয়ে দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তবে এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলাটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন সেনবাগ থানার ওসি মো. ইকবাল হোসেন পাটোয়ারী।

অভিযুক্ত আসামিরা হচ্ছেন- বীজবাগ ইউনিয়নের ২নং ওয়ার্ডের বীর নারায়ণপুর গ্রামের নজু কারিগর বাড়ির মৃত আব্দুল কাদেরের ছেলে জহির উদ্দিন (৪৫) ও তার সহযোগী একই এলাকার মৃত আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪৩)।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে বীর নারায়ণপুর গ্রামের জহিরের ডেকোরেটর দোকানের সামনে পৌঁছলে জহির মুখ চেপে ধরে ওইছাত্রীকে দোকানের ভিতরে নিয়ে যায়। পরে দোকানের সাটার বন্ধ করে হাবীবের সহযোগিতায় তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তাঁরা দ্রুত পালিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানান, অভিযুক্ত জহির পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী। অপর আসামি হাবীব দোকানটির জায়গার মালিক। বিভিন্ন সময় প্রতিবেশী ওই মাদরাসা ছাত্রীকে টাকা পয়সা দিয়ে প্রলোভন দেখাত জহির। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি