ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

টুকরি মাথায় রাস্তা মেরামতে নেমে পড়লেন চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৯, ৬ মে ২০২২

টুকরি মাথায় তুলে নিচ্ছেন ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান

টুকরি মাথায় তুলে নিচ্ছেন ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বেচ্ছাশ্রমে সম্পন্ন হয়েছে একটি রাস্তার মেরামত কাজ। রেলওয়ে স্টেশনে যাতায়তের এই রাস্তাটি প্রায়শই পানিতে তলিয়ে থাকতো। নিজস্ব অর্থায়নে রাস্তাটি মেরামতের পাশাপাশি মাথায় ইট ও বালুর টুকরি নিয়ে কাজে সহায়তাও করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। এর ফলে এখন এলাকাবাসীর প্রশংসায় ভাসছেন তিনি। 

খোঁজ নিয়ে জানা গেছে, আখাউড়া উপজেলার আজমপুর রেলওয়ে স্টেশনে প্রবেশ পথে প্রায় দুইশ গজ রাস্তা একেবারে ভাঙ্গাচোরা। বৃষ্টি হলেই রাস্তায় পানি জমে যায়। এতে যাত্রীদের চলাচলে ব্যাঘাত ঘটে।
এ অবস্থায় উপজেলার উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ব্যক্তিগতভাবেই নিয়ে রাস্তাটি মেরামতের উদ্যোগ নেন।

রেলস্টেশনের যাত্রী আরিফুল ইসলাম বলেন, একজন লোক মাথায় টুকরি নিয়ে যুবকদের সঙ্গে মাটি ফেলছিলেন। প্রথমে ভেবেছিলাম স্থানীয় কোনো বাসিন্দা। পরে জানতে পারলাম তিনি এই এলাকার ইউপি চেয়ারম্যান।

স্থানীয় এক বাসিন্দা বলেন, চেয়ারম্যান সাহেব নিজ উদ্যোগে এই রাস্তাটি মেরামত করছেন। পাশাপাশি নিজেই মাটি মাথায় করে নিয়ে ভরাট করছেন। এর চেয়ে খুশির সংবাদ আর কি হতে পারে! আমরা চাই, আগামী দিনগুলোতেও তিনি জনগণের সঙ্গে থাকুন।

বৃহস্পতিবার (৫ মে) তিনি এলাকার ১৫ জন যুবককে সঙ্গে নিয়ে রাস্তাটি সংস্কারে নামেন। এই কাজে তাকে সহায়তা করেন সাব-রেজিস্ট্রার মো. রমজান খান। মেরামতের সময় চেয়ারম্যান শাহজাহান নিজেই টুকরি মাথায় নিয়ে ইট ও বালু ফেলেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, স্টেশনে প্রবেশের একমাত্র রাস্তা এটি। বৃষ্টি হলে এটিতে হাঁটু পানি জমে যায়। তাই এলাকার যুবকদের সঙ্গে নিয়ে রাস্তাটি স্বেচ্ছাশ্রমে মেরামত করেছি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি