ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাভারে নারী পুলিশ কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৩, ২৫ নভেম্বর ২০১৭

সাভার মডেল থানার এক নারী পুলিশ কর্মকর্তার (এসআই) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে শনিবার রাত সাড়ে আটটার দিকে অফিসার্স কোয়ার্টারে নিজ বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে

নিহত উপ-পরিদর্শকের নাম তাহমিনা আক্তার (৩২)। তার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামে। তার বাবার নাম আবদুস সালাম। তাহমিনা মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন।

সাভার পুলিশ সুত্র জানায়, তার লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

তাহমিনার স্বামী মোবারক হোসেন জানান, তাদের পাঁচ মাস বয়সটি মেয়েটি কয়েক দিন ধরেই অসুস্থ। তাহমিনা নিজেও অসুস্থ ছিলেন। তার মাতৃত্বকালীন ছুটি শেষ দিকে। কর্মস্থলে যোগদানের পর বাচ্চাকে কে দেখবে, এ নিয়ে সে চিন্তিত ছিলেন। মানসিক অশান্তি থেকেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে মোবারকের ধারণা।

মোবারক হোসেন বলেন, রাত আটটার দিকে তাহমিনা শোবার ঘরে শুয়ে ছিলেন। বাচ্চাটাও তার কাছে শুয়ে ছিল। এর কিছুক্ষণ পর শোবার ঘরে ঢুকতে গিয়ে দেখেন, দরজা ভেতর থেকে বন্ধ। কোন সাড়াশব্দ না পেয়ে তিনি প্রতিবেশী ও পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, তাহমিনার লাশ ফ্যানের সঙ্গে ঝুলছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। তবে কী কারণে তাহমিনা আত্মহত্যা করেছেন, তা তদন্ত সাপেক্ষ বলা যাবে।

 

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি