ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

থামছে না ধর্ষকদের দৌরাত্ম্য (ভিডিও)

প্রকাশিত : ১৩:২৭, ৭ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৫:১৬, ৭ এপ্রিল ২০১৯

থামছে না ধর্ষকদের দৌরাত্ম্য। গেল এক সপ্তাহে রংপুরে এসএসসি পরীক্ষার্থী, মাদারীপুরে দুই স্কুলছাত্রীকে আটকে রেখে পাশবিক নির্যাতন চালিয়েছে দুর্বৃত্তরা। এসব ঘটনায় মামলা নিয়ে পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ রয়েছে। আর ঘটনা ধামাচাপা দিয়ে, দাপটে ঘুরে বেড়াচ্ছে ধর্ষকরা। তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি নির্যাতিতাসহ স্বজনদের।

রংপুরের পীরগাছার পূর্বদেবু গ্রামের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে ১৬ ঘন্টা আটকে রেখে নির্যাতন চলানো হয়। উদ্ধারের পর থেকে এখনো হাসপাতালে ওই কিশোরী। ধর্ষক রুবেলের বিরুদ্ধে এক সপ্তাহেও মামলা রেকর্ড করেনি পুলিশ।

স্বজনদের অভিযোগ, পুলিশ তাদের কাছ থেকে মামলার জন্য টাকাও নিয়েছে।

মাদারীপুরের কালকিনি উপজেলায় পূর্ব বোতলা গ্রামের ২ কিশোরীকে দুইদিন একটি বাসায় আটকে রাখা হয়। এ’সময় কয়েকজন বখাটে যুবক তাদের উপর নির্যাতন চালায়। পরে উদ্ধার করা হয় নির্যাতিতা কিশোরীদের।

সালিশী মীমাংসার নামে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে বালিগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিন মোল্লা ও ডাসার থানার এসআই দেলোয়ার হোসেনের বিরুদ্ধে।

এদিকে, নোয়াখালী সেনবাগের বসন্তপুর বাজারে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে সিএনজি চালক। স্কুল ছুটির পর বাড়ি পৌছে দেয়ার কথা বলে তাকে গাড়িতে তুলে নেয় সে। হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে লড়ছে শিশুটি।

এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তি নিশ্চিতের দাবি সবার।

বিস্তারিত দেখুন ভিডিওতে :

এসএ/

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি