ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

রাজশাহীতে মদের বিষক্রিয়ায় নিহত ৩ জনের লাশ হস্তান্তর

প্রকাশিত : ১৭:১৮, ৮ এপ্রিল ২০১৯

মদের বিক্রিয়ায় অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত তিনজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রোববার রাতে তাদের ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হয়।

নিহত রাশিয়ান হলেন, ঈশ্বরর্দী রূপপুর পারমাণবিক প্রকল্পের প্রকৌশলী বেলি দিমেত্রি (৪১), রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও খুলনার দৌলতপুর থানার কবির আলম খানের ছেলে মুহতাসিম রাফিদ খান এবং অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও ডেমরা থানার ছোট রাউতরা গ্রামের পুনেন্দ্র রায়ের ছেলে তুর্য রায়।

রাজশাহী নগরের রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান হাফিজ বলেন, মদের বিক্রিয়ায় নিহত রুশ নাগরিকসহ তিনজনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রাতেই তাদের লাশ হস্তান্তর করা হয়।

তিনি বলেন, রুশ প্রকৌশলী বেলি দিমেত্রির লাশ গ্রহন করেছেন রুপপুর পারমানবিক প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। আর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের লাশ নিয়ে গেছেন তাদের বাবা-মা।

উল্লেখ্য, রাশিয়ান নাগরিক পাবনার ঈশ্বরদীতে মদপান করেন। শনিবার গভীর রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রূপপুর পারমাণবিক প্রকল্পের রাশিয়ান প্রকৌশলী বেলি দিমেত্রিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকেরা।

অপরদিকে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষার্থী শুক্রবার রাতে মদপান করে অসুস্থ হয়ে পড়লে শনিবার ভোরে তাদের রাজশাহী মেডিকেল কলেজে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

কেআই/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি