ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ন্যাপকিন বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৮, ১ অক্টোবর ২০১৯

স্বাস্থ্য সুরক্ষায় সচেনতা বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার সদর উপজেলার আলোকিত রাজাগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক হাজার ছাত্রীর মাঝে বিনামূল্যে ন্যাপকিন বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষে দুপুরে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান মনির। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সরকারের এলজিএসপি-৩ এর ডিস্ট্রিক ফ্যাসিলিট্রেটর শফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ ঝাঁ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম, পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম শাহ জামাল প্রমুখ।
 
আলোচনা শেষে অতিথিগণ রাজাগাঁও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত এক হাজার ছাত্রীর মাঝে বিনামূল্যে ন্যাপকিন বিতরণ করেন। সভার শুরুতে রাজাগাঁও ইউনিয়নকে বাল্য বিবাহ, ভিক্ষুক ও মাদকমুক্ত ঘোষণার তিনবছর পূর্তি উদযাপন উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ওই ইউনিয়নের বিভিন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়।

এছাড়াও রাজাগাঁও ইউনিয়নে পরিস্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধ অভিযান পরিচালনাসহ ইউনিয়নকে মাদকমুক্ত করার লক্ষ্যে সিদ্ধান্ত নেয়া হয়।
কেআই/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি