ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

‘আমাকে ফোন দেবেন না, দিবেন হেলালকে’

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৮, ১ অক্টোবর ২০১৯

“আমাকে ফোন দেবেন না, ফোন দিবেন হেলালকে”। গণমাধ্যমকর্মীদেরকে এভাবেই সাফ সাফ জানিয়ে দেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিদ্যুৎ বিতরণের নির্বাহী প্রকৌশলী নওয়াজ আহম্মেদ খান। 

উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ গ্রামের ছোট ব্রীজ সংলগ্ন ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটির কারণে যে কোন সময় ঘটে যেতে পারে গুরুত্বর কোনও দুর্ঘটনা। যা এড়াতে জরুরী উদ্যোগে মেরামতের জন্য মঙ্গলবার দুপুরে নির্বাহী প্রকৌশলী নওয়াজ আহম্মেদ খানকে ফোন করে জানান জনৈক সাংবাদিক আল মামুন খান। জবাবে দম্ভের সঙ্গে উপরোক্ত কথাটিই বলেন তিনি। 

নির্বাহী প্রকৌশলীর এমন অসহযোগীতামূলক আচরণে কষ্ট পেয়ে উপজেলা প্রেস ক্লাবের সভাপতিকে বিষয়টি অবহিত করলে তিনিও নির্বাহী প্রকৌশলীর নিকট মুঠো ফোনে ঘটনাটি জানতে চান। জবাবে নওয়াজ আহম্মেদ খান তাকেও সোজা বলে দেন, “আমাকে ফোন দেবেন না, ফোন দিবেন হেলালকে”। 

এরপর ওই সংবাদকর্মী তার কাছে জানতে চায়, ঝুঁকিপূর্ণ বৈদ্যুতিক খুঁটির দুর্ঘটনা এড়াতে কী পদক্ষেপ গ্রহষ করেছেন। 
এ প্রশ্নের জবাবে নির্বাহী প্রকৌশলী নওয়াজ আহম্মেদ খান বলেন, “লোক পাঠাব আজ, কাজ করবে কাল”। 

তার মত দায়িত্বশীলের কাছ থেকে এমন কথা শুনে স্বভাবতই প্রশ্ন জেগেছে জনমনে, আগামীকাল মেরামত করার আগে দুর্ঘটনা ঘটলে এর দায়ভার কে নেবে? 

এদিকে ঝুঁকিপূর্ণ ওই খুঁটি প্রসঙ্গে নির্বাহী প্রকৌশলীর বক্তব্যকে অসহযোগিতামূলক বলেই মনে করছেন স্থানীয় বাসিন্দারা। তাই এ বিষয়ে ঊর্ধতন কৃর্তপক্ষের সদয় হস্তক্ষেপ কামনা করছেন তারা।

এনএস/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি