ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

ফরিদপুরে নিখোঁজ মেডিকেল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:১১, ১৬ নভেম্বর ২০১৯

নিখোঁজের দু’দিন পর ফরিদপুর মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নয়ন চন্দ্র নাথ (২৪)।

শনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ ক্যাম্পসের বাইরে মুন্সিবাজার শহর বাইবাস সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নয়ন ফেনীর দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের মৃত দিলীপ চন্দ্র নাথের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে নয়ন সবার ছোট। ফরিদপুর মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি।

গত বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন নয়ন। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, নয়ন মেডিকেল কলেজ ছাত্রাবাসের ৫১০ নম্বর কক্ষে ছিলেন। তবে পরীক্ষায় পড়াশোনার জন্য তিনি ১০৪ নম্বর কক্ষে থাকতেন।
গত ৩ নভেম্বর থেকে শুরু হয় পঞ্চম বর্ষের শেষ পেশাগত মেডিকেল পরীক্ষা।

ছয়টি লিখিত পরীক্ষার মধ্যে তিনটি পরীক্ষায় অংশ নেন তিনি। বৃহস্পতিবার ছিল চতুর্থ পরীক্ষা। সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়। ওই দিন সোয়া এক ঘণ্টা আগে ছাত্রাবাস থেকে বের হয়ে যান নয়ন। সিসিটিভি ফুটেজে এমন তথ্য পাওয়া যায়।

পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ ক্যাম্পসের বাইরে মুন্সিবাজার বাইবাস সড়কের পাশ থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহতের মরদেহ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। বিষয়টির তদন্ত চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এআই/

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি