ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

শেরপুরে ঘুষের টাকাসহ ধরা খেল হিসাবরক্ষক অফিসের সুপার

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:২৬, ২৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১:৪৯, ২৯ ডিসেম্বর ২০১৯

শেরপুরে ঘুষের টাকাসহ ধরা খেল হিসাবরক্ষক অফিসের সুপার

শেরপুরে ঘুষের টাকাসহ ধরা খেল হিসাবরক্ষক অফিসের সুপার

শেরপুর জেলা হিসাব রক্ষক অফিসে দুদকের (দুর্নীতি দমন কমিশন) অভিযানে ঘুষের নগদ ৫০ হাজার টাকাসহ ওই অফিসের সুপারিনটেনডেন্ট (সাবঅর্ডিনেট একাউন্টস সার্ভিস সুপারিনটেনডেন্ট) মো. ইউনুস মিয়াকে (৪২) গ্রেপ্তার করা হয়েছে। 

রোববার (২৯ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে কালেক্টরেট ভবনের নিচ তলায় একাউন্টস অফিসের নিজ কক্ষ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল-এর উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের তত্বাবধানে সহকারি পরিচালক মো. আতিকুল আলম অন্যান্য সহযোগীদের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করেন। 

গ্রেপ্তারকৃত মো. ইউনুছ মিয়া নেত্রকোনা জেলা সদরের দরুণ বালিগ্রামের বাসিন্দা মো. মোশারফ হোসেনের ছেলে। তিনি প্রায় আড়াই মাস আগে ঢাকার সিজিএ অফিস থেকে শেরপুর জেলা হিসাবরক্ষণ অফিসে বদলী হয়ে আসেন।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল-এর উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান ঘুষের টাকাসহ একাউন্টস সুপারিনটেনডেন্ট মো. ইউনুছ মিয়াকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক মো. আব্দুল হানিফ মিয়ার ১৬ লাখ ৭৯ হাজার টাকার একটি এরিয়ার বিল (বকেয়া পাওনা) উত্তোলনের জন্য একাউন্টস সুপারিনটেনডেন্ট ইউনুছ মিয়া শতকরা ৩০ ভাগ ঘুষ দাবি করেন। এ নিয়ে অনেক দরকষাকষির একপর্যায়ে ওই অফিস সহায়কের অভিযোগের প্রেক্ষিতে রোববার জেলা হিসাবরক্ষণ কার্যালয়ে ফাঁদ পাতা হয়। ঘুষের প্রথম কিস্তির ৫০ হাজার নেয়ার সময় একাউন্টস সুপারিনটেনডেন্ট ইউনুছ মিয়া হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি