ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নাটোরে স্বাস্থ্যকর্মীসহ ৭ জন করোনায় আক্রান্ত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৬, ১৮ জুন ২০২০

নাটোরে ২ জন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৩ জন বড়াইগ্রামে, ২ জন সদর উপজেলায়,১ জন বাগাতিপাড়া এবং ১ জন লালপুর উপজেলায়। 

বৃহস্পতিবার নতুনদের মধ্যে  ইতিপুর্বে আক্রান্ত বড়াইগ্রামের রাসেল নামে একজনের ফলোআপ রেজাল্ট রয়েছে। এছাড়া স্বাস্থ্যকর্মীদের মধ্যে বড়াইগ্রামের মৌখড়া এলাকার একজন সিএসসিডি ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনিশিয়ানও রয়েছেন বলে জেলা সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছে।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০৩ জন। আক্রান্তদের মধ্যে ইতিপুর্বে সুস্থ হয়েছেন ৫১ জন। মৃত্যুবরণ করেছেন ১ জন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) করোনা ল্যাব থেকে নতুন করে ৭ জন আক্রান্ত হওয়ার  তথ্য নাটোর সিভিল সার্জন অফিসকে জানানো হয়। 

রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, মেডিকেল কলেজ ল্যাবে বৃহস্পতিবার দুই শিফটে ১৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সেখানে ২৬ জনের নমুনা পজিটিভ এসেছে। এ মধ্যে নাটোরের ৭ জন ,রাজশাহী নগরের ৫ জন ও পাবনার ১৪ জন ।

নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান,বৃহস্পতিবার রামেক ল্যাবে নাটোরের ৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৩ জনের রেজাল্ট নেগেটিভ। দুইজন স্বাস্থ্যকর্মীসহ ৭ জনের রেজাল্ট পজেটিভ আসে। এর মধ্যে ইতিপূর্বে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা বড়াইগ্রামের রাসেলের ফলোআপ রেজাল্টও রয়েছে। আক্রান্তদের মধ্যে নাটোর সদরে মা ও ছেলে রয়েছেন। ১৫ জুন তারা নমুনা দিয়েছিলেন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি