ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:২৩, ১৯ জুন ২০২০

পরিবেশগত ভারসাম্য রক্ষা ও সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের অন্তত তিনটি করে গাছ রোপণের প্রতি  আহ্বান জানিয়েছেন। সেই লক্ষে আজ শুক্রবার ঠাকুরগাঁওয়ে ২০ হাজার বৃক্ষরোপনের কর্মসূচি গ্রহণ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।  

শুক্রবার দুপুরে শহরের জজ কোর্ট চত্বর ও তার সামনে চার লেন বিশিষ্ট সড়কের ডিভাইডারে  ফলজ,বনজ, ঔষুধিসহ বিভিন্ন প্রজাতির ২শ’গাছের চারা রোপনের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।  
 
উদ্বোধনকালে তিনি জানান, জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আগামী তিন মাসের মধ্যে ঠাকুরগাঁও পৌরসভা, সদর উপজেলার ২১টি ইউনিয়ন ও জেলার আরও ৪টি উপজেলায় ২০ হাজার ফলজ, বনজ, ঔষুধিসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করা হবে। 
 
এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নির্দেশনায় প্রতি জেলায় বৃক্ষরোপন কর্মসূচি হাতে নেয়া হয়েছে উল্লেখ করে বলেন,গাছ লাগানো শুরু হয়েছে এবং প্রতিটি গাছের যত্ন নিতে তিনি সংশ্লিষ্ট এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান। 
 
কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, দপ্তর সম্পাদক মো. সাবা, সাংস্কৃতিক সম্পাদক স্বপন কুমার ঘোষ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল, সাংগঠনিক সম্পাদক মিঠুন, দপ্তর সম্পাদক আবু হাসনাত রুমনসহ স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ।
কেআই/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি