ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রামেকে করোনায় ও উপসর্গে ৪ জনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:০৩, ২৪ জুন ২০২০

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একইরাতে চারজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতের বিভিন্ন সময়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তারা মারা যান। 

এদের মধ্যে দুইজন করোনায় আক্রান্ত ছিলেন। আর অপর দুইজন করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

মারা যাওয়া দুই করোনাক্রান্তরা হলেন, রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার রফিকুল ইসলামের স্ত্রী নুসরাত সুলতানা নূরী (৩২) ও পাবনা সদর উপজেলার রামনগর গ্রামের লিয়াকত আলী (৬০)। আর উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজন হলেন, পাবনা সদর উপজেলার শালগাড়ি গ্রামের আলতাফ হোসেন (৬২) এবং নাটোরের লালপুর উপজেলার নওপাড়া গ্রামের ওসমান মণ্ডলের স্ত্রী আকলিমা বেগম (৭০)।

ডা. সাইফুল ফেরদৌস জানান, ‘উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফনের পরামর্শ দিয়ে হাসপাতালের পক্ষ থেকে লাশ নিজ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।’

এর আগের দুদিন করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়। এর মধ্যে রোববার ৪ ও সোমবার চারজন। এদের মধ্যে ছয়জন রামেক, একজন মিশন হাসপাতালে এবং অপরজন হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার পর মারা যান। এছাড়াও মঙ্গলবার দুর্গাপুরে করোনা উপসর্গ নিয়ে আরও দুইজন মারা যান।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি