ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

দর্শনা সীমান্তে আহত ২ বাংলাদেশিকে উদ্ধার 

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৪, ২৭ জুন ২০২০ | আপডেট: ১৭:০৬, ২৭ জুন ২০২০

চুয়াডাঙ্গার দর্শনা থানার ঠাকুরপুর সীমান্ত এলাকা থেকে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে আহত দুই বাংলাদেশিকে উদ্ধার করা হয়েছে। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার (২৬ জুন) রাতে তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। 

আহতরা হলেন, দর্শনা থানার ঠাকুরপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে বাবু মিয়া (২২) ও একই গ্রামের মাঝেরপাড়ার ইসাহাক আলীর ছেলে কদম আলী (৩০)। এর মধ্যে কদম আলীকে রাজশাহীতে স্থানান্তর করা হয়েছে। 

চুয়াডাঙ্গার দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বর রহমান জানান, ‘দর্শনা থানার ঠাকুরপুর সীমান্ত থেকে শুক্রবার রাত ১০টার দিকে মারধরে আহত দু’জনকে স্থানীয়রা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। দু’জনকেই সীমান্তের বাংলাদেশের অংশ থেকে আহতাবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে আসে এলাকার লোকজন। তারা অবৈধপথে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করেছিল এমন কথা শোনা গেলেও সীমান্ত এলাকার লোকজন তা স্বীকার করছে না।’

গুঞ্জন রয়েছে, দু’জনই গরু ব্যবসায়ী। শুক্রবার বিকেলে অবৈধপথে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করে। সেখানে তাদের পিটিয়ে আহত করে বাংলাদেশের অভ্যন্তরে ফেলে রেখে যাওয়া হয়। 

চুয়াডাঙ্গার বিজিবি ৬ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মোহাম্মদ খালেকুজ্জামান জানান, ‘ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ আমাদের হাতে কাউকে দেয়নি। আহত একজনকে সীমান্ত এলাকার বাংলাদেশি অংশে ঠাকুরপুরে পাওয়া যায়। তার সাথে কথা বলার চেষ্টা করেও সে গুরুতর আহত হওয়ায় কথা বলতে পারেনি। সে ভারতে গিয়েছিল কি না তাও এখনও আমরা নিশ্চিত নই। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি