ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০১, ১৭ জুলাই ২০২০ | আপডেট: ১৭:৪১, ১৭ জুলাই ২০২০

নওগাঁয় করোনার উপসর্গ নিযে আব্বাস আলী (৬৫) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। নতুন আরও ৩ ব্যক্তি করোনা আক্রান্ত  হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৪০ জনে। আক্রান্তের মধ্যে সদর উপজেলার ১ জন ও আত্রাই উপজেলার ২ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ১৫  জন। আক্রান্ত থেকে এ পর্যন্ত মোট সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৫৩১ জন। শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন ডাঃ আকন্দ মো. আখতারুজ্জামান আলাল এই তথ্য নিশ্চিত করেছেন। 

জেলা সিভিল সার্জন জানান, নওগাঁর নিয়ামতপুর উপজেলা সদরের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ও নিয়ামতপুর মডেল কিন্ডারগাটেৃনের শিক্ষক মো. আব্বাস আলী গত বুধবার দুপুরে করোনা উপসর্গ সর্দি, জ্বর ও কাশি নিযে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। বৃহস্পতিবার বিকেলে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যালে রের্ফাড করা হয়। তাকে রাজশাহী নিয়ে যাওয়ার প্রস্তুতির সময় সন্ধ্যায় তিনি মারা যান। ওইদিন রাতেই তাকে স্বাস্থ্য বিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হযেছে।

এদিকে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১০৬ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৩৪ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ৯ জন, মহাদেবপুর উপজেলায় ১০ জন, মান্দা উপজেলায় ২২ জন, বদলগাছি উপজেলায় ৭ জন, পত্নীতলা উপজেলায় ৬ জন, ধামইরহাট উপজেলায় ১৪ জন এবং নিয়ামতপুর উপজেলায় ১ জন। এ ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬১ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১৩৪৪ জন।
কেআই/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি