ঢাকা, বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১, || ফাল্গুন ১৯ ১৪২৭

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কলারোয়ায় মাছের পোনা অবমুক্ত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩০, ২১ জুলাই ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে বর্ণাঢ্য প্রচারনার উদ্বোধন ও মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। উপজেলা মৎস্য অফিস ও জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটি এ কর্মসূচির আয়োজন করেন। 

মঙ্গলবার (২১ জুলাই) সকালে কলারোয়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় খেকে বর্ণাঢ্য প্রচারনা চালানো হয়। পরে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। 

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ নাজনীন খুকু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আকতার হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রবীন্দ্র নাথ মন্ডল, সহকারী মৎস্য অফিসার শরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোজাফ্ফার উদ্দীন,ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নুরুল ইসলাম,মাহবুবর রহমান মফে, রবিউল হাসান, মনিরুল ইসলাম মনি, ক্ষেত্রেসহকারী হারুন-অর-রশদিসহ উপজেলা বিভিন্ন দপ্তরের সকারী কর্মকর্তা ও মৎস্যচাষীবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য,জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাইকিং ও ব্যানার ফেস্টুন এর মাধ্যমে ব্যাপকভাবে প্রচারণা চালানো হয়। জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রবীন্দ্রনাথ মন্ডল জানান,মৎস্য সপ্তাহে স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে সুবিধাজনক তারিখ ও সময়ে গুরুত্বপূর্ণ জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ করা হবে।
কেআই/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি