ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে মৃত ব্যক্তির করোনা শনাক্ত, আক্রান্ত আরও ৭ 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৩২, ২৩ জুলাই ২০২০

ঠাকুরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির নমুনায় করোনা ধরা পড়েছে।  ৬৫ বছর বয়সী মৃত্যুবরণকারী ব্যক্তি পীরগঞ্জ উপজেলার ভেলাতৈর গ্রামের বাসিন্দা। বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে জেলায় ৪ জনের মৃত্যু হলো। 

এদিকে, দুই বছর বয়সী শিশু ও সদর হাসপাতালের এক নারী স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।  নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৪, পীরগঞ্জে ২ (মৃত ব্যক্তিসহ) ও রাণীশংকৈলে একজন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৩০১ জনে দাঁড়িয়েছে। আর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২১৬ জন। 

বুধবার (২২ জুলাই) রাতে এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত চারজনের মধ্যে পৌরসভার বশিরপাড়ায় ৪৫ বছর বয়সী এক পুরুষ, আশ্রমপাড়ার শিশুপার্ক এলাকার জেলা নির্বাচন অফিসের ৪০ বছর বয়সী এক স্টাফ, শান্তিনগরে ২ বছর বয়সী এক শিশু ও সদর হাসপাতালের এক নারী স্বাস্থ্যকর্মী।

এছাড়া, রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ৫৫ বছর বয়সী এক নারী। তিনি  উপজেলার বন্দরের বাসিন্দা। পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন দুইজন। এর মধ্যে বুধবার একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভেলাতৈর গ্রামের বাসিন্দা ও উপজেলার উত্তর গয়াগাঁও গ্রামে আক্রান্ত ১২ বছর বয়সী মেয়ে শিশু।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি