ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দ্রুত করোনা পরীক্ষা করে মন্ত্রীর ধন্যবাদপত্র পেলেন ডাক্তার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬, ২৬ জুলাই ২০২০ | আপডেট: ২৩:০৯, ২৬ জুলাই ২০২০

মন্ত্রীর কথায় দ্রুত সাড়া দিয়ে পর্তুগাল প্রবাসী শহীদ আহমেদের করোনাভাইরাস (কোভিড-১৯) টেস্ট করে দিনে দিনেই রিপোর্ট দেয়ার ব্যবস্থা করায় সংশ্লিষ্ট ডাক্তারকে ধন্যবাদ জানিয়েছেন প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ।

আগামী মঙ্গলবার পর্তুগাল যাওয়ার ফ্লাইট প্রবাসী কর্মী শহীদ আহমেদের। অথচ গেল শনিবারে তিনি জানতে পারলেন যে তাকে অবশ্যই করোনাভাইরাস (কোভিড-১৯) টেস্টের ব্যবস্থা সনদ দেখাতে হবে। নইলে তার বিদেশ যাওয়া হবে না।

একথা শুনে তিনি নানা জায়গায় দৌড়াদৌড়ি করতে শুরু করেন, কিন্তু কোনো লাভ হচ্ছে না। করোনা টেস্ট করানো হয় এমন সব হাসপাতালের সবাই বলেছে- করোনার সনদ পেতে তাকে এক সপ্তাহ অপেক্ষা করতে হবে।

সিলেট সদরের বাসিন্দা শহীদ কুলকিনারা না পেয়ে শনিবারই প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদকে ফোন দিয়ে সহায়তা চান। মন্ত্রী শহীদের কথা মনোযোগ সহকারে শুনে তার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাসরীন জাহানকে শহীদের কোভিড-১৯ টেস্টের ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতা করার জন্য নির্দেশ দেন। 

নাসরীন জাহান এ বিষয়ে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডলকে শহীদের কোভিড-১৯ টেস্টের ব্যবস্থা গ্রহণ করতে বলেন। ডা. প্রেমানন্দ মণ্ডল তার কথায় সাড়া দিয়ে শহীদের কোভিড-১৯ টেস্টের ব্যবস্থা করেন এবং একদিনের মধ্যেই রিপোর্ট প্রদানের নিশ্চয়তা দেন। এতে প্রবাসী কর্মী শহীদের পর্তুগাল যাওয়ার প্রক্রিয়া ঝুঁকিমুক্ত হয়।

ডা. প্রেমানন্দ মন্ডলের ত্বরিত সাড়াদান এবং কর্তব্য নিষ্ঠায় মুগ্ধ হয়ে মন্ত্রী ইমরান আহমদ তাকে রোববার ধন্যবাদপত্র পাঠিয়েছেন। ধন্যবাদপত্র পেয়ে নিজেকে ধন্য মনে করছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল। তিনি বলেন, আমার মতো একজন কর্মচারীকে মন্ত্রী মহোদয় ধন্যবাদপত্র দেবেন এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি আমার দায়িত্ব পালন করেছি মাত্র। এই ধন্যবাদপত্র আমার দায়িত্ব পালনের গতি আরও বৃদ্ধি করবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি