ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

ফরিদপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৭, ৩০ জুলাই ২০২০

আহত জাহিদ বেপারী

আহত জাহিদ বেপারী

ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জাহিদ বেপারীকে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালের এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আহত জাহিদ বেপারী জানান, তিনি শহরের অম্বিকাপুরের বাসা থেকে রিকশাযোগে আদালতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে আলিপুর গোরস্তানের সামনে পৌঁছলে মোটরসাইকেলযোগে আসা ৩ সন্ত্রাসী তাকে বহনকারী রিকশা থামিয়ে অকস্মাৎ হামলা করে তারা ছ্যান, চাকু দিয়ে তাকে আঘাত করতে থাকে। সন্ত্রাসীরা তার মাথা, পেট ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা মোটর সাইকেলযোগে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয়রা জাহিদ বেপারীকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর হওয়ায় তাকে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

তবে হামলাকারীদের কাউকেই তিনি চিনতে পারেন নি বলেই জানান অ্যাডভোকেট জাহিদ বেপারী। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান জাহিদ বেপারীর পরিবার।

কোতয়ালী থানার ওসি মোর্শেদ আলম জানান, হামলাকারী সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে। যারাই এ হামলার সাথে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি