ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১, || শ্রাবণ ১৩ ১৪২৮

কঠোর নিরাপত্তায় ফেনীতে জাতীয় শোক দিবস পালিত

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৮, ১৫ আগস্ট ২০২০

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ফেনীতে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগসহ এবং এর সহযোগী সংগঠন নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেছেন।

শোক দিবসের শুরুতে শনিবার সকালে শহরের মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এছাড়া পুষ্পস্তবক অর্পন করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, এসপি খোন্দকার নুরুন নবী।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফেজ আহম্মদ।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোরানখানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। 

অপরদিকে শহরের মাস্টার পাড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জয়নাল হাজারী তার বাড়ি শৈল কুঠিরের মুজিব উদ্যানে শোক দিবস পালন করেন। তিনি জেল রোড়ের বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক করার কথা থাকলেও আইন শৃঙ্খলা অবনতির আশঙ্কায় তা করা সম্ভব হয়নি। শহরে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে ।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি