ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে জাতির জনক ও তাঁর শহীদ পরিবারকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৪১, ১৫ আগস্ট ২০২০

বেলকুচি উপজেলার দৌলতপুর বাজারে আওয়ামী লীগ আয়োজিত শোকসভা। ছবি: একুশে টেলিভিশন

বেলকুচি উপজেলার দৌলতপুর বাজারে আওয়ামী লীগ আয়োজিত শোকসভা। ছবি: একুশে টেলিভিশন

জাতীয় শোক দিবসে সিরাজগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছে জেলাবাসী। কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, শোক সভা, দোয়া ও মিলাদ মাহফিল ও দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসুচির মধ্যে দিয়ে জেলার ৯টি উপজেলা, পৌরসভা, ৮২টি ইউনিয়ন তথা গ্রামে গ্রামে আওয়ামী লীগ সহ সর্বস্তরের মানুষ দিবসটি যথাযথ মর্যাদায় পালন করছে। 

শনিবার দুপুরে বেলকুচি উপজেলার দৌলতপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম আশানুর বিশ্বাস।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাফ হোসেন মেম্বরের সভাপতিত্বে ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস, শিল্পপতি আলহাজ্ব শহিদুল বারী বকুল, ইমরান হোসেন জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সেক্রেটারী কামাল আহমেদ, সেলিম রেজা, ছাত্রলীগের নেতা ইসমাইল হোসেন, শরিফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া শাহজাদপুর উপজেলার কৈজুরীতে জাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মোহাম্মদ নুর হোসেন সৈকতের উদ্যোগে জাতীয় শোক দিবসে ৭৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনর রশিদসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি