ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

জাতীয় শোক দিবস উপলক্ষে সীতাকুণ্ড প্রেসক্লাবে আলোচনা সভা

এম হেদায়েত,সীতাকুণ্ড 

প্রকাশিত : ২৩:০৪, ১৫ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:০৮, ১৫ আগস্ট ২০২০

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (১৫ আগষ্ট) বিকাল তিনটায় ক্লাব কার্যালয়ে এই আলোচনা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি সুমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সহকারী কমিশনার (ভূমি) রাসেদুল ইসলাম, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লা, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত,প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.সেকান্দর হোসাইন প্রেসক্লাবের সহ-সভাপতি জহিরুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন অনিকসহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ। 

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শুধু একজন ব্যক্তি নয়, বঙ্গবন্ধু মানে একটি দেশের মানচিত্র,একটি দেশের পরিচয়। তিনি বাংলাদেশের গণমানুষের নেতা। আমরা গর্বিত জাতি কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো ব্যক্তি বাঙ্গালী জাতির পিতা। তার জীবনী সম্পর্কে শিশু,কিশোর ও যুবকরা যত বেশি জানবে তত জ্ঞান অর্জন করতে পারবে। আমাদের সবার উচিৎ বঙ্গবন্ধু সম্পর্কে বেশি বেশি জানা।

বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুকে শুধু জাতীয় শোক দিবসে আলোচনায় সীমাবদ্ধ না রেখে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলোকে বাস্তবায়নে বর্তমান জননেত্রী শেখ হাসিনাকে সর্বাত্মক সহযোগিতায় করাই প্রকৃত বঙ্গবন্ধুকে ভালোবাসার অংশ বলে বক্তারা মত প্রকাশ করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি