ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে চুরির পর ঘরে আগুন 

ঝালকাঠি প্রতিনিধি  

প্রকাশিত : ১৩:৩৬, ১৬ আগস্ট ২০২০

ঝালকাঠি শহরের এক বাসায় নগদ টাকা, স্বর্ণালংকার, মূল্যবান জামা-কাপড়, চাল-ডাল, তেল ও শিশুখাদ্যসহ যাবতীয় মালামাল লুটে নেয়ার পর ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  

শনিবার (১৫ আগস্ট) রাত প্রায় সাড়ে ১০টায় সদর থানা থেকে মাত্র ২শ’ গজ দূরের তরকারি পট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে প্রতিবেশীদের খবরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ঘরের বাসিন্দা ভাড়াটিয়া সাব কন্ট্রাক্টর বাবুল সরদার পরিবার নিয়ে দুইদিন আগে গ্রামের বাড়ি যান। এই সুযোগে দুর্বৃত্তরা দরজা ভেঙ্গে প্রবেশ করে এ ঘটনা ঘটায় বলে ভুক্তভোগী পরিবার জানিয়েছে। শহরের মধ্যে আবাসিক এলাকায় এ ধরনের প্রতিহিংসামূলক ঘটনা ও চুরির বিষয়ে এলাকাবাসী ও অগ্নি নির্বাপক কর্মীরা বিস্ময় প্রকাশ করেছেন।

ক্ষতিগ্রস্থ বাবুল সরদারের স্ত্রী জানায়, ‘গত বৃহস্পতিবার তারা পরিবারের সবাই গ্রামের বাড়িতে গেলে শনিবার রাতে ঘরের পেছনের দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা প্রবেশ করে। ঘরে থাকা স্টিল আলমারি, সুকেজ ভেঙ্গে ঘরে থাকা নগদ ৪৮ হাজার ৫শ’ টাকা, প্রায় ২ ভরি স্বর্ণালংকার, মূল্যবান কাপড়-চোপড়, পরিবারের খাদ্যসামগ্রী এমনকি শিশুখাদ্য পর্যন্ত লুটে নিয়েছে। এ সময় তারা গ্যাসের চুলায় আগুন জ্বালিয়ে চুলার উপর কাথা-বালিশ দিয়ে আগুন ধরিয়ে চলে যায়। পরে আগুন ও ধোয়া দেখে প্রতিবেশীরা চিৎকার করে ও ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।’

কে বা কারা এ শত্রুতামূলক ঘটনা ঘটাতে পারে সেটা অনুমান করতে না পারলেও, মধ্যবিত্ত এ পরিবারটি প্রায় সর্বশান্ত হয়ে পড়েছে।
 
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছে। 

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি