ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বেলকুচিতে শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৯, ১৬ আগস্ট ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারকে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস-২০২০ স্মরণীয় রাখতে সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার উদ্যোগে ২ হাজার ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করা হয়েছে। 

রোববার দুপুরে উপজেলার শেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ চত্বরে পৌর এলাকাজুড়ে এসব বৃক্ষ রোপণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম আশানুর বিশ্বাস।
 
এসময় সমাজ-সেবক আব্দুল মজিদ খান, কাউন্সিলর আলম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সেক্রেটারী কামাল আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

তখন পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস বলেন,বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। আর বাংলাদেশ সৃষ্টি না হলে স্বাধীন দেশে আমাদের মত জনপ্রতিনিধিও হতোনা। এসব অবদান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। অথচ কিছু দেশদ্রোহী কুলাঙ্গার আমাদের জাতির পিতা ও তার পরিবার বর্গকে ১৫ আগষ্ট হত্যা করে দেশকে পিছিয়ে দিয়েছে। তবে তার যোগ্য কন্যা পিতার মর্যাদা রক্ষা করে দেশকে স্বনির্ভরতার দিকে এগিয়ে নিয়ে গেছে। অথচ আমাদের শোষণ করা পাকিস্তান সোনার বাংলার সব সূচক থেকে পিছিয়ে পড়েছে। তাই শেখ হাসিনার উন্নয়নকে আর কেউ দাবায়া রাখতে পারবা না। বঙ্গবন্ধুর আশির্বাদ নিয়ে আমরা ৭১-এর বীরের জাতি এগিয়ে যাবই ইনশাল্লাহ।
কেআই//  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি