ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

আখাউড়ায় ‘প্রকৃতি উৎসব’ উদ্বোধন করলেন আইনমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩২, ১৭ আগস্ট ২০২০

রাজধানীর বাসভবন থেকে ভিডিাও কনফারেন্সে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি।

রাজধানীর বাসভবন থেকে ভিডিাও কনফারেন্সে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ‘প্রকৃতি উৎসব’ উদ্বোধন করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি। সোমবার (১৭ আগস্ট) বিকেলে এক অডিও কনফারেন্সের মাধ্যমে তিনি মাসব্যাপী এ উৎসবের উদ্বোধন করেন। 

‘আত্মীয়’ নামে একটি স্বেচ্ছা রক্তদান সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই উৎসবের আয়োজন করা হয়। উৎসবের আওতায় উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ, কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানসহ ৭টি প্রতিষ্ঠানের সামনে বাগান তৈরি করা হবে।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি ঢাকার বাসভবন থেকে অডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘আত্মীয়-এর সব ধরণের ভালো কাজে সব ধরণের সহযোগিতা করতে আমি প্রস্তুত আছি।’ সংগঠনটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি আত্মীয়’র সঙ্গে জড়িতদের প্রতি শুভকামনা জানিয়ে রক্তদান কার্যক্রম বেগবান করতে ও অব্যাহত রাখতে আহ্বান জানান। 

আত্মীয়’র সদস্যরা পৌর কার্যালয় থেকে অডিও কনফারেন্সে অংশ নেন। এসময় স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ মো. শাহ আলম, আখাউড়া নাছরীন নবী পাইলট বালিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত বনিক, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শাহবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন, আত্মীয়’র প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় অন্তত ৫০ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে মুক্তিযোদ্ধা ও প্রবীণদেরকে এই স্বাস্থ্য সেবা দেয়া হয়। এছাড়া কমফোর্ট ডায়াগনস্টিক ও ডক্টর কনসালটেশন সেন্টার এর সহযোগিতায় বিনামূল্যে সপ্তাহব্যাপী রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করা হয়েছে।

কেআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি