ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

করোনায় চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্যের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৮, ২৭ আগস্ট ২০২০

আসাবুল হক ঠান্ডু

আসাবুল হক ঠান্ডু

মহামারী কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আসাবুল হক ঠাণ্ডু (৫২)। আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে (পপুলার মেডিকেল কলেজ হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত আসাবুল হক ঠান্ডু আলমডাঙ্গা উপজেলার বড়বোয়ালিয়া গ্রামের মৃত সিদ্দুকুর রহমানের ছেলে ও  ও ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

জেলা পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম শাহান জানান, আসাবুল হক গত ১৪ আগস্ট করোনার উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হলে তাকে ১৬ আগস্ট ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৮ ডিসেম্বর সর্বশেষ অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে আসাবুল হক ঠান্ডু জেলার ৮ নম্বর ওয়ার্ড (ভাংবাড়িয়া, হারদী ও কুমারী ইউনিয়ন) থেকে সদস্য নির্বাচিত হন। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত তিনি ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন। 

জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি