ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

দুই জেলায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল দু’জনের

জয়পুরহাট ও নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৭, ১ সেপ্টেম্বর ২০২০

নিহত নুরুজ্জমানের বাড়িতে প্রতিবেশিদের ভীড়।

নিহত নুরুজ্জমানের বাড়িতে প্রতিবেশিদের ভীড়।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জয়পুরহাটে শহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবকের এবং নড়াইলে নুরুজ্জামান নামে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ভোরে কালাই উপজেলার বিয়ালা গ্রামের একটি পুকুরে এবং সকালে নড়াইল শহরের আনসার অফিসের পাশে এ পৃথক ঘটনা ঘটেছে। 

নিহত শহিদুল ইসলাম কালাই উপজেলার বিয়ালা গ্রামের বাসিন্দা এবং নুরুজ্জমানের বাড়ি নড়াইল শহর সংলগ্ন নাকসী এলাকায়।

পুলিশ ও গ্রামবাসীরা জানান, শহিদুল ইসলামের বাড়ির পাশে একটি পুকুর রয়েছে। ওই পুকুরে সেচ কাজের জন্য শ্যালো মেশিন বসানো হয়। পুকুর পাড়ে বাঁশের খুঁটিতে বৈদ্যুতিক বাল্ব টাঙানো ছিল। মঙ্গলবার ফজরের নামাজ আদায় করে শহিদুল ইসলাম সেচ কাজ দেখতে পুকুরপাড়ে আসেন। পুকুরপাড় পিচ্ছিল থাকায় তিনি পড়ে গিয়ে বাঁশের খুঁটির বৈদ্যুতিক তারে জড়িয়ে যান। বৈদ্যুতিক তাঁর ছিদ্র থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেখানেই তার মৃত্যু হয়। 

খবর পেয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঘটনাস্থল পরির্দশন করেন। তিনি বলেন, শহিদুল ইসলাম পুকুরে বাঁশের খুঁটির বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা গেছেন।

অন্যদিকে নিহত নুরুজ্জমানের পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গ্যারেজ থেকে ইজিবাইক নিয়ে বের হওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হন। এ সময় পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পান নুরুজ্জমান। 

এদিকে, সংসারের একমাত্র উপার্জনোক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা স্ত্রীসহ পরিবারের সদস্যরা। এ ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি