ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মুজিববর্ষ উপলক্ষে চুয়াডাঙ্গায় নাইট ফুটবল শুরু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৯, ১২ সেপ্টেম্বর ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষে চুয়াডাঙ্গায় নাইট ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উদ্বোধনী খেলায় ভিক্টোরিয়া ক্রীড়াচক্র এক গোলে জয়ী হয়। শুক্রবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম মাঠে জেলা যুবলীগের আয়োজনে এ নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে শুক্রবার থেকে ৫টি দল নিয়ে শুরু হয়েছে নাইট ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো শেখ রাসেল ক্রীড়াচক্র, শেখ জামাল স্পোর্টিং ক্লাব, শেখ কামাল স্পোর্টিং ক্লাব, শেখ মণি ক্লাব ও ভিক্টোরিয়া ক্লাব। প্রথম খেলায় অংশগ্রহণ করে ভিক্টোরিয়া ক্রীড়াচক্র ও শেখ মণি ক্লাব। ভিক্টোরিয়া ক্রীড়া চক্র ১-০ গোলে শেখ মণি ক্লাবকে পরাজিত করে।

চুয়াডাঙ্গা জেলা  যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, খেলাধুলার কোন বিকল্প নেই। করোনাকালীন সময়ে চুয়াডাঙ্গায় খেলাধুলা বন্ধ রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে হলে সবাইকে এক সাথে কাজ করতে হবে। দেশ স্বাধীন হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু খেলাধুলা এগিয়ে নিতে কাজ করেছেন। তিনি ক্রীড়া অঙ্গন নিয়ে নতুন নতুন স্বপ্ন দেখতেন। ফুটবল, ক্রিকেটসহ সকল খেলা নিয়ে ভিন্ন ভিন্ন পরিকল্পনা করতেন। চুয়াডাঙ্গার ক্রীড়া অঙ্গন নিয়ে নতুন পরিকল্পনা রয়েছে।

ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্ধোবন করেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

এছাড়া উপস্থিত ছিলেন- চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, বাংলাদেশ রাইফেলস ক্লাব চুয়াডাঙ্গা শাখার সাধারণ সম্পাদক সোহেল আকরাম, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, আলমডাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার জিহাদি জুলফিকার টুটুল।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি