ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

সিরাজগঞ্জে মুদি দোকানীকে কুপিয়ে জখম, আটক ১

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৬, ২১ সেপ্টেম্বর ২০২০

আহত আশরাফুল ইসলাম

আহত আশরাফুল ইসলাম

সিরাজগঞ্জে আশরাফুল ইসলাম (২৮) নামে এক মুদি দোকানীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রতিপক্ষের লোকজন। হামলার সময় আব্দুল্লাহ নামে এক হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। রোববার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের ছোনগাছা বাজারে এ ঘটনা ঘটে। 

আহত আশরাফুল পার্শ্ববর্তী বাগবাটি ইউনিয়নের ফুলকোচা গ্রামের মোহাম্মদ আলী খলিফার ছেলে। আটক আব্দুল্লাহ একই গ্রামের সেতাব আলীর ছেলে।
 
ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামসহ প্রত্যক্ষদর্শীরা জানান, নিজ মুদি দোকানে দোকানদারি করছিলেন আশরাফুল। রাত সোয়া ৭টার দিকে হঠাৎ করে ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় আব্দুল্লাহ ও তার সহযোগীরা। এ সময় অন্যান্য হামলাকারীরা পালিয়ে গেলেও আব্দুল্লাহকে ধরে আটকে রাখে বাজারের লোকজন। আর গুরুত্বর আহত অবস্থায় আশরাফুলকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

আহতের মাথাসহ শরীরে বেশ কয়েকস্থানে ধারালো অস্ত্রের আঘাত গুরত্বর হওয়ায় সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রোকনুজ্জামান-এর পরামর্শ অনুযায়ী পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান আনিস জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে আব্দুল্লাহকে আটক করে থানায় আনা হয়েছে। তবে কি কারণে এ হামলার ঘটনাটি ঘটেছে বিষয়টি তদন্ত করে দেখার পর জানা যাবে। 

এনএস/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি