ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণচেষ্টা, আটক ১

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩১, ৪ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে এক গৃহবধূকে তার বাবার বাড়ীতে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণের চেষ্টা চালিয়েছে স্থানীয় একদল যুবক। নির্যাতিতা ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করে তারা।

ঘটনার ৩২দিন পর রোববার (৪ অক্টোবর) বিকালের দিকে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পায় এবং তা দ্রুতই ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। 

জানা যায়, ঘটনার পর থেকে গত ৩২ দিন ধরে অভিযুক্ত বখাটেরা ওই গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে পুরো ঘটনা থেকে যায় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে। 

এদিকে, ওই ঘটনার খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ আজ বিকেল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে আব্দুর রহীম (২৭) নামে অভিযুক্ত এক যুবককে আটক করেছে। আটককৃত আব্দুর রহীম একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

স্থানীয়রা জানায়, গত মাসের ২ সেপ্টেম্বর উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে ওই ঘটনা ঘটে। ভুক্তভোগী নির্যাতিত গৃহবধূ এখন বখাটেদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। 

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন উর রশীদ জানান, পুলিশ বতর্মানে ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ওই গৃহবধূকে তার বাবার বাড়ীতে পাওয়া যায়নি। ভিকটিমকে পাওয়া গেলে জানা যাবে এটি ধর্ষণ, নাকি নির্যাতনের ঘটনা। 

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারে এবং নির্যাতিতা গৃহবধূকে উদ্ধারে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

এনএস/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি