ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

সিরাজগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণচেষ্টা, আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৭, ৪ অক্টোবর ২০২০

সিরাজগঞ্জে ৩৫ বছর বয়সী এক নারী শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগে টেক্সটাইল অ্যান্ড উইভিং মিলের ম্যানেজারসহ তার চার সহকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাগাঁতী গ্রাম থেকে তাদের আটক করা হয়।
 
আটককৃতরা হলেন- ওই মিলের ম্যানেজার ও শহরের দত্তবাড়ী মহল্লার বাসিন্দা এমদাদুল হক (৫৫), চন্ডিদাসগাঁতী গ্রামের বাসিন্দা এবং মিলের শ্রমিক কাওসার (২৩) একই গ্রামের আব্দুল খালেক (৩২) ও নাসির (২২)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, ‘শনিবার সন্ধ্যায় টেক্সটাইল মিল ছুটি হওয়ার পর সহকর্মী কাওসার, নাসির ও খালেকের সাথে বাড়ি ফিরছিলেন ওই নারী শ্রমিক। আসার পথে সহকর্মীরা তাকে মিথ্যা কথা বলে কৌশলে চন্ডিদাসাঁতী বেইলি ব্রিজের দক্ষিণে নির্জন এলাকায় একটি মেহগণি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই নারীও কৌশল অবলম্বন করে তাদের কাছ থেকে ছুটে পালিয়ে এসে পাকা সড়কের উপর দাঁড়িয়ে অন্যদের সাহায্য চান। 

এরপর তিনি ফোনে বিষয়টি আত্মীয়-স্বজনদের জানান। তারা রাতেই বিষয়টি মীমাংসার প্রস্তাব দিলে অভিযুক্তরা চন্ডিদাসগাঁতী এলাকায় আসেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যানেজারসহ চারজনকে আটক করে।’

এ বিষয়ে মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি। 

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি