ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৭, ৫ অক্টোবর ২০২০

গৃহবধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দার বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ করেছে নোয়াখালীর সর্বস্তরের জনগণ। গতকাল রোববার রাতে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় ওঠে। 

সোমবার সকাল থেকে (৫ অক্টোবর) দুপুর পর্যন্ত নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়, জেলার টাউন হল মোড়, নোয়াখালী প্রেসক্লাব সামনে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠন, বিভিন্ন উন্নয়নমূলক সংগঠন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

এসো গড়ি উন্নয়ন সংস্থা, এনআরডিএস, নারী অধিকার জোট, এফপিএবিসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে এসকল মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে  অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছুদিন অবরুদ্ধ করে রাখে।

একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। ৩২দিন পর নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযেগমাধ্যমে ভাইরাল হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ এপর্যন্ত ৪ আসামিকে আটক করে।
কেআই//
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি