ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

বেগমগঞ্জে এবার প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫০, ১০ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতনের রেশ কাটতে না কাটতেই এবার এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা ও বসতঘর ভাংঙচুরের অভিযোগে স্থানীয় সাদ্দাম বাহিনীর ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত সাদ্দাম বাহিনীর ওই ৩ সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের দুলা মিয়া সারেং বাড়ির মামুন মিয়ার দুই ছেলে ফরহাদ হোসেন (২০), ডিজে পারভেজ (২৫) ও নবী মিয়ার ছেলে নেছার উদ্দিন দুখু (২৮)। 

পুলিশ জানায়, এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা ও বসতঘর ভাংঙচুরের অভিযোগে সাদ্দাম বাহিনীর ৬ সদস্যের বিরুদ্ধে ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। রোববার (১১ অক্টোবর) আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম বাহিনীর প্রধান ইয়াবা সাদ্দাম (২৮)-এর নেতৃত্বে গত কিছুদিন যাবত চাঁদকাশিমপুর দিলার বাড়ির প্রবাসী হোরন মিয়ার স্ত্রীকে ধর্ষণের হুমকিসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলো কিছু যুবক। গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) গভীররাতে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর বসতবাড়ির দরজা জানালা ভেঙ্গে তার ঘরে ঢোকার চেষ্টা করে এবং তাকে ধর্ষণের হুমকি প্রদান করে তারা।

এ সময় প্রবাসীর স্ত্রী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে দ্রুত পুলিশ সেখানে হাজির হয়। কিন্তু ততক্ষণে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৩ আসামিকে আটক করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ চৌধুরী বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ওই নারীর লিখিত অভিযোগের ভিত্তিতে ৩ জনকে আটক করা হয়েছে। বাকীদের আটক করতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি