ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

এনজিও কর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ, ভ্যানচালক আটক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৬, ১১ অক্টোবর ২০২০ | আপডেট: ১৮:২৭, ১১ অক্টোবর ২০২০

ভ্যানচালক মামুন

ভ্যানচালক মামুন

বাগেরহাটের ফকিরহাটে ২৫ বছর বয়সী এক এনজিও কর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামুন (২৭) নামের এক ভ্যানচালককে আটক করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জারিয়া মাইটকুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। 

এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করে পুলিশ। এর আগে এদিন সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করেন ওই এনজিও কর্মী।

অভিযুক্তরা হলেন- জারিয়া মাইটকুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬) এবং ভ্যানচালক রাজু (২৯) ও মামুন (২৭)।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ওই এনজিও কর্মীর অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে আটক করেছি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিও কনটেন্টসহ একটি মুঠোফোন জব্দ করেছি। অন্যান্য অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সুপার আরও বলেন, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন, তার রুমের পাশে এক কলেজছাত্র ভাড়া থাকতেন। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার (১০ অক্টোবর) গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে এবং ওই ছেলে শিক্ষার্থীর সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্লাকমেইল করার চেষ্টা করে। এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করে। এ বিষয়ে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি