ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

বরিশালে শ্যালিকাকে ডেকে নিয়ে গণধর্ষণ, অতঃপর

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৩, ১৩ অক্টোবর ২০২০

বরিশালের কাজিরহাটে লজ্জায় অপমানে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে গণধর্ষণের শিকার এক গৃহবধূ। গত সোমবার (১২ অক্টোবর) সকালে কাজিরহাট থানার আন্ধারমানিক এলাকায় এই ঘটনা ঘটে।

গৃহবধূর ভগ্নিপতি আবু বক্কর জানান, রোববার (১১ অক্টোবর) রাত ১টার দিকে হিজলার বাউশিয়া গ্রামের দুলাল বেপারীর ছেলে বাবু বেপারী তার শ্যালিকা তথা ভিকটিমকে ডেকে নেয়। পরে একটি ঘরে আটকে বাবু ও তার দুই বন্ধু- রাজিব ও নাজমুল মিলে ওই নববধূকে ধর্ষণ করে। এ নিয়ে ওই এলাকায় লোকজন জড়ো হলে স্থানীয় মেম্বার ওই রাতেই সেখানে উপস্থিত হন। তিনি শালিস মিমাংসার নামে ২০ হাজার টাকায় ধর্ষণের ঘটনা চাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু নববধূর পরিবার সমঝোতা নাকচ করে চলে যায়।

পরে সোমবার সকালে বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই তরুণী বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। স্বজনরা গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে কাজিরহাট থানা পুলিশের দুটি দল ঘটনাস্থল এবং হিজলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে।

হিজলা থানার ওসি (তদন্ত) তারেক হোসেন জানান, বিষয়টি পর্যবেক্ষণ করছি। এ মুহূর্তে বিস্তারিত কিছু বলতে পারছি না।

মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি শুনেছি কিন্তু এখনও পরিবারের কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক বলেন, পরিবারের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি। আমরা স্থানীয়ভাবে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি