ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নলছিটিতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা 

প্রকাশিত : ১৭:৩৮, ৬ নভেম্বর ২০২০

ঝালকাঠির নলছিটি উপজেলায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুনির হাওলাদার নামে এক লম্পটকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।  বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে উপজেলার মালোয়ার গ্রাম থেকে তাকে আটক করা হয়।  

অভিযুক্ত ধর্ষক মুনির হাওলাদার উপজেলার মালোয়ার গ্রামের খলিল হাওলাদারের ছেলে। নির্যাতিতা ছাত্রী পৌর এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। এ ব্যাপারে আজ শুক্রবার নলছিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

মামলা সূত্রে জানাগেছে,  ওই ছাত্রী গত ২৭ অক্টোবর রাতে তার নানার ঘরের বারান্দার ঘুমিয়েছিল। রাত ১টার দিকে মুনির কৌশলে ওই ঘরের বারান্দার টিনের বেড়া ছুটিয়ে ভেতরে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি এ ঘটনা তার বাবা-মাকে জানালে তারা লোক লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেননি। এ সুযোগে বৃহস্পতিবার রাতে মুনির আবারও ধষর্ণের উদ্দেশ্যে ওই ছাত্রীর বাড়িতে যায়। এ সময়  বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

নলছিটি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আবদুল হালিম তালুকদার জানান, ‘মুনিরকে গ্রেফতার করা হয়েছে। সে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। এ ঘটনায়  ওই ছাত্রীর মা বাদী হয়ে আজ নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন।’ 

তিনি আরও জানান, ‘মুনিরের বিরুদ্ধে মালোয়ার গ্রামের তামান্না নামের এক কিশোরীকে অপহরণের দায়ে একটি মামলা রয়েছে। ২০১৯ সালে দায়ের হওয়া মামলায় (সিআর) মুনির জামিনে রয়েছে। তবে তামান্না উদ্ধার হয়নি।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি