ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৯, ২৩ নভেম্বর ২০২০

মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় লেগে এক মোরটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার(২৩ নভেম্বর) দুপুর আড়াইটায় উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহপাড়া এলাকায় সিপি হ্যাচারির সামনে বঙ্গবন্ধু শিল্পনগর সংযোগ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ সাইমুন (৩০)। সে উপজেলার বারইয়ারহাট পৌরসভার ২নং ওয়ার্ড সোনাপাহাড় এলাকার জয়নাল আবেদীনের পুত্র। এই দুর্ঘটনায় ইকবাল হোসেন (৩৩) সৌরভ হোসেন (২৮) ও হামিদুর রহমান (৩২) নামের আরও তিন মোটরসাইকেলের আরোহী আহত হয়েছেন। 

আহতদের বন্ধু শামসুদ্দিন মিয়াজী বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে ফুড জোন নামে এক বন্ধুর মালিকানাধীন রেস্তোরা উদ্বোধন করতে কেকসহ দুটি মোটরসাইকেল নিয়ে বারইয়ারহাট থেকে যাচ্ছিলো ৪ বন্ধু। পথে বেপরোয়া গতির একটি মিনি ট্রাক তাদের সামনের মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে সামনেরটি দুমড়েমুচড়ে গিয়ে পেছনের মোটরসাইকেলেও ধাক্কা লাগে। দুর্ঘটনায় এক বন্ধু সাইমুন ঘটনাস্থলেই নিহত হয়।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. মজিবুর রহমান বলেন, মঘাদিয়া ইউনিয়নের বদিউল্লাহপাড়া এলাকায় মিনি ট্রাক ও মোটরসাইলের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনার পর এলাকাবাসীর সহযোগীতায় মিনি ট্রাকের চালক মো. সাইদুল ইসলামকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি